শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

এমপি জয়ের করোনা মুক্তি কামনায় দোয়া ও খাবার বিতরণ

এমপি জয়ের করোনা মুক্তি কামনায় দোয়া ও খাবার বিতরণ

সাবেক স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম পুত্র ও সিরাজগঞ্জ -১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়ের করোনা মুক্তি কামনায় সিরাজগঞ্জের কাজিপুরে দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (৯ এপ্রিল) জুম'আ নামাজ শেষে উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকারের আয়োজনে  নতুন মেঘাই জামে মসজিদে দোয়া ও বরইতলী আহমাদিয়া এতিমখানায় কোরআন খতম, খাবার বিতরণ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া অনুষ্ঠানে যুবলীগ সভাপতি বিপ্লব সরকার বলেন, "কাজিপুরের মাটি ও মানুষের ভালোবাসার টানে কাজ করতে গিয়ে পিতাকে হারিয়েছেন যিনি সেই নেতা আজ নিজেও করোনায় আক্রান্ত। মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট মুসল্লী ও এতিম বাচ্চাদের নিয়ে তাঁর জন্য দোয়া করেছি। আশা করছি তিনি দ্রুত সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরবেন।"

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, রাজউক নেতা খালেদ মোশাররফ তালুকদার রুবেল, সাবেক জিএস আব্দুল মুক্তি তালুকদারসহ  অন্যান্য মুসল্লীগণ। 

অন্যদিকে খাসরাজবাড়ি ও চালিতাডাঙ্গা ইউনিয়ন সহ কয়েকটি জায়গায় সাংসদের রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়ার আয়োজন করেন দলীয় নেতা কর্মিরা।উল্লেখ্য, রোববার (৪ এপ্রিল) এই নেতা শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে কোভিড-১৯ টেস্টের জন্য নমুনা দিলে সন্ধ্যায় তার রিপোর্ট পজিটিভ আসে। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: