বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে এনডিপি উদ্যোগে গ্রাম কর্মসূচি’র শিক্ষা উপকরণ বিতরণ

সিরাজগঞ্জে এনডিপি উদ্যোগে গ্রাম কর্মসূচি’র শিক্ষা উপকরণ বিতরণ

সংগৃহীত

এনডিপি’র নিজস্ব অর্থায়নে পরিচালিত আলোকিত গ্রাম কর্মসূচির উদ্যোগে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

সোমবার সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের আওতাধীন ৪টি স্কুল রিজিয়া মকছেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়,বাগবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়,বালুকোল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও চরবড়ধুল প্রাথমিক সরকারী বিদ্যালয়ের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের (২০০ জন)  মাঝে এ বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়।

রিজিয়া মকছেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে আলোকিত গ্রাম কর্মসূচির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আ. মান্নান সেখ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনডিপি’র উপপরিচালক ও এনডিপি ফিড এর মহাব্যবস্থাপক আবু নাইম মো. জুবায়ের খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলোকিত গ্রাম কর্মসূচির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মো. সাখাওয়াত হোসেন, সাবেক প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন খান। এছাড়াও অনুষ্ঠানে ৪টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন কর্মসুচির প্রোগ্রাম অফিসার সুরেশ চন্দ্র পাল। উল্লেখ্য কর্মসূচিটি এনডিপি’র নিজস্ব অর্থায়নে কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের চারটি (বাগবাড়ী, লাহিড়ী বাড়ী, বালুকোল ও চর বড়ধুল) গ্রামে বাস্তবায়িত হচ্ছে।

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর