মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ

গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ

সংগৃহীত

প্রচন্ড তাপদাহে বিপর্যস্ত শ্রমজীবী ও সাধারণ মানুষের মধ্যে বিশুদ্ধ সুপেয় পানি, স্যালাইন ও শরবত পানি বিতরণ করেছেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় শহরের বাজার স্টেশন ও পোস্ট অফিস মোড় এলাকায় জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন রহমান (পীর সুমন) এর উদ্যোগে এই আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর পক্ষ থেকে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন রহমানের ব্যবস্থাপনায় এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এতে প্রায় পাঁচশত মানুষের মধ্যে বিশুদ্ধ শীতল পানি সাথে স্যালাইন ও শরবত পানি দিয়ে শহরে শ্রমজীবীদের মধ্যে বিতরণ করে তৃষ্ণা নিবারণ করা হয়।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী এস এম আহসান হাবিব এহসান, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য তনু, পৌর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক সাইদুল হক বাবু (এল বাবু), উপজেলা স্বেচ্ছালীগের সাবেক দপ্তর সম্পাদক ইউসুফ আলী, জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি শাকিল হায়দার, সহ-সভাপতি শিশির আহমেদ, সাবেক সহ ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নাহিদ হাসান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের চিকিৎসকবৃন্দ, শিয়ালকোল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোঃ মেরাজ রানাসহ বিভিন্ন ইউনিটের স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ, পৌর আওয়ামীলীগ, যুবলীগসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ: