মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সলপ ইউনিয়ন পরিষদ পরিদর্শনে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক

সলপ ইউনিয়ন পরিষদ পরিদর্শনে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক

সিরাজগঞ্জের উপপরিচালক স্থানীয় সরকার বিভাগের (উপসচিব) তোফাজ্জল হোসেন বৃহস্পতিবার দুপুরে উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন পরিষদের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করেন। এ সময় পরিষদের হলরুমে উন্নয়ন ও উন্নয়ন সহায়তা বিষয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, সচিব আব্দুল মান্নান, ইউপি সদস্য মাসুদ রানা, আব্দুল আজিজ, রাকিব হাসান, জাহাঙ্গীর হোসেন, জিল্লুর সেখ, আব্দুর রফিক, আব্দুল হাকিম, আব্দুর রউফ, আবুল হোসেন, সংরক্ষিত আসনের ইউপি সদস্য বিলকিস জাহান, সুফিয়া খাতুন, লাভলী খাতুন। এছাড়াও স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ, কমিউনিটি ক্লিনিকের কর্মকর্তাগণ, কৃষি বিভাগের কর্মকর্তাগণ সহ সাংবাদিক ও সুধী সমাজের ব্যক্তিবর্গ।

 

এ সময় উপপরিচালক বলেন, মোবাইল ও ইন্টারনেট এবং সরকারি যাবতীয় তথ্য ও সেবাকে ওয়েবসাইটের আওতায় এনে জনগণের কাছে তুলে ধরতে হবে। সরকারের ‘‘রূপকল্প’’ ২০২১ বাস্তবায়নের মূল উদ্দেশ্য তথ্যপ্রযুক্তিতে নির্ভরশীল হয়ে মধ্যম আয়ের দেশ হিসেবে বঙ্গবন্ধু’র সুখী- স্বনির্ভর সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের দোরগোড়ায় রাষ্ট্রীয় সেবাকে পৌঁছিয়ে দিতে হবে বলে তিনি আরও জোড়ালো সেবা প্রদানে উপস্থিত সকলকে উৎসাহ পদান করেন। পরে পরিষদের পক্ষ থেকে তাকে ফুলেন শুভেচ্ছা জানানো হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর