মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি

মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি

সংগৃহীত

গত বছরই আইপিএলকে বিদায় বলার কথা ছিল মহেন্দ্র সিং ধোনির। তবে নিজেকে পুরোপুরি ফিট করে আবারো আইপিএলের মঞ্চে ফিরেছেন তিনি। করছেন পারফর্মও। এমন মানসিকতার জন্যই দেশজুড়ে রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী।

অবসর নেয়ার কারণে ধোনিকে আর জাতীয় দলে দেখার সুযোগ নেই। তাতে কি, আইপিএলে চেন্নাইয়ের জার্সিতে এখনো খেলে যাচ্ছেন এই কিংবদন্তি। স্বাভাবিকভাবেই তার খেলা দেখতে মুখিয়ে থাকেন ক্রিকেটপ্রেমীরা। 

এবার ধোনির ম্যাচ দেখতে অদ্ভুত এক কাণ্ড ঘটিয়েছেন ভারতের এক ক্রিকেট ভক্ত। ধোনির খেলা দেখার জন্য মেয়েদের স্কুলের বেতন দেননি তিনি। 

ভারতীয় গণমাধ্যম বলছে, শুধুমাত্র ধোনির খেলা দেখতে সন্তানের স্কুলের বেতন না দিয়ে ৬৪ হাজার রুপি খরচ করে টিকিট সংগ্রহ করেন ঐ ব্যক্তি। সেটিও আবার কিনেছেন কালোবাজারিদের কাছ থেকে।

ঐ ব্যক্তি জানিয়েছেন, ‘আমি আমার দুই মেয়েকে নিয়ে ধোনি আর চেন্নাইয়ের খেলা দেখতে চেয়েছিলাম। কিন্তু টিকিট পাচ্ছিলাম না, তাই কালোবাজারিদের কাছ থেকে কিনতে হয়েছে। ৬৪ হাজার রুপি খরচ হয়েছে আমার। সে কারণেই আমি মেয়েদের স্কুলের বেতন দিতে পারিনি।’

তার এমন বক্তব্য মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে হাসিঠাট্টা। এর চেয়ে বড় ব্যাপার তার এমন কাণ্ড নিয়ে চলছে সমালোচনা। অধিকাংশ নেটিজেনরাই ধুয়ে দিচ্ছেন সেই ধোনি-ভক্তকে। 

একজন ইনস্টাগ্রামে লিখেছেন, ‘একটা সামান্য ক্রিকেট ম্যাচ, সে যত বড়ই ক্রিকেট-ভক্ত হোক না কেন, নিজের সন্তানের পড়াশোনার চেয়ে বড় হতে পারে না।’ আরেকজন লিখেছেন, ‘আমি ভাষা হারিয়ে ফেলেছি। একটা লোক কতটা বেকুব হতে পারে। আবার বড় গলায় বলছে, মেয়ের স্কুলের বেতন না দিয়ে সে আইপিএলের টিকিট কিনতে টাকা খরচ করেছে।’

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর