মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নবীন বরণ

রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নবীন বরণ

শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যায়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অর্থনীতি বিভাগ, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ২২ ফেব্রæয়ারি, ২০২০ তারিখ (শনিবার) দুপুর ২:৩০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-১ এর সেমিনার কক্ষে ২০১৯-২০ শিক্ষাবর্ষের নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ উপলক্ষ্যে একটি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অর্থনীতি বিভাগের চেয়ারম্যান আরিফুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলয় প্রফেসর ড. বিশ্বজিৎ ঘোষ। তিনি নবাগত শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনামূলক কথা বলেন এবং শিক্ষার্থীদের অন্য কোন সফল ব্যক্তিকে অনুকরণ না করে সৃজনশীল হওয়ার জন্য আহŸান জানান।

বক্তব্য শেষে তিনি অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের সহশিক্ষামূলক সংগঠন ‘ইকনোমিক্স এক্সিলেন্স সেন্টার (ইইসি)’-র আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ-এর রেজিস্ট্রার জনাব মোঃ সোহরাব আলী। এছাড়াও অনুষ্ঠানে অর্থনীতি বিভাগের প্রভাষক জনাব বরুণ চন্দ্র রায় ও জনাব নজরুল ইসলাম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সভাপতির সমাপনী বক্তব্যে জনাব আরিফুল ইসলাম বিভাগের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে সবিস্তারে আলোকপাত করেন এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত¡ধানে ছিলেন বিভাগের প্রভাষক জনাব শারমিন সুলতানা, জনাব নজরুল ইসলাম, জনাব বিজন কুমার ও জনাব পিংকি রানী দে। আলোচনা সভা শেষে বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর