মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

সিরাজগঞ্জে আসামী ধরতে গিয়ে স্বজনদের হামলায় ২পুলিশ আহত, গ্রেফতার ৪

সিরাজগঞ্জে আসামী ধরতে গিয়ে স্বজনদের হামলায় ২পুলিশ আহত, গ্রেফতার ৪

সিরাজগঞ্জে আসামী ধরতে গিয়ে স্বজন ও এলাকাবাসীর হামলায় আহত হয়েছেন সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শকসহ দুই পুলিশ সদস্য। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (০৬ নভেম্বর) বিকেলে পৌর এলাকার ভাঙাবাড়ি মহল্লায় এ ঘটনা ঘটে। মারপিটে আহত পুলিশ সদস্যরা হলেন উপ-পরিদর্শক মেহেদী হাসান ও কনস্টেবল মিঠুন। আহতরা সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।  

সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, স্থানীয় একটি দৈনিক পত্রিকায় আইপিল জুয়া সংক্রান্ত একটি সংবাদ প্রকাশ হয়।

ওই সংবাদের জের ধরে শুক্রবার (৬ নভেম্বর) সকালে ওই পত্রিকার সাংবাদিক নাজমুল নিশানকে মারধর করে আইডি কার্ড ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরপর  ওই পত্রিকার সম্পাদক জেহাদুল ইসলাম বাদী হয়ে ভাঙ্গাবাড়ি মহল্লার আল-আমিনসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

বিকেলে ভাঙ্গাবাড়ি মহল্লায় অভিযান চালিয়ে আসামী আল-আমিনকে গ্রেফতার করে পুলিশ। এ সময় পুলিশের ওপর হামলা চালিয়ে আসামিকে জোরপূর্বক ছিনিয়ে নেয় স্বজনেরা। হামলাকারীরা উপ-পরিদর্শক মেহেদী ও কনস্টেবল মিঠুনকে মারধর করে। এঘটনায় উপ-পরিদর্শক মেহেদী বাদী হয়ে মামলা দায়ের করে। পরে সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে আসামী আল-আমিনসহ চারজনকে আটক করে।

আলোকিত সিরাজগঞ্জ