রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

আপনি সিঙ্গেল? অনলাইনে বেচে দিন আপনার মন

আপনি সিঙ্গেল? অনলাইনে বেচে দিন আপনার মন

যুগলদের জন্য আজকের দিনটি একটু বেশিই রঙিন। বসন্ত ও ভালোবাসা দিবস আনন্দটাও দ্বিগুণ করে দিয়েছি। তবে অনেকেই ‘সিঙ্গেল’ বলে বাসায় ঘুমাচ্ছেন! তাদের জন্য কিন্তু জেগে আছে কিছু অ্যাপ!

সঙ্গী না থাকার আক্ষেপে অনেকেই ঢুঁ মারছেন ডেটিং অ্যাপ বা সাইটে। প্রযুক্তি বিশ্লেষকেরা বলছেন, বিশ্বজুড়ে এবার ১৪ ফেব্রুয়ারি উপলক্ষে ডেটিং অ্যাপগুলোর জনপ্রিয়তা বাড়তে দেখা গেছে।

প্রযুক্তি অসংখ্য ডেটিং অ্যাপ রয়েছে। একেকটি একেক কাজে লাগে। দীর্ঘ মেয়াদী সম্পর্ক, বিয়ে কিংবা ক্ষণস্থায়ী সম্পর্ক তৈরির জন্য রয়েছে আলাদা আলাদা অ্যাপ। তবে সাবধান; বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, অনলাইনে ওয়েবক্যামে দেখানো সুন্দরী তরুণীর ফাঁদে পড়ে ধোঁকা খান অনেকেই।

হয়তো ভাবছেন, অ্যাপগুলোতে অ্যাকাউন্ট থাকলেই সঙ্গীর অভাব হবে না। তবে এ ধারনা ভুল। এক্ষেত্রে প্রোফাইল আকর্ষণীয় হতে হবে। কারণ এসব অ্যাপে চেহারা ও ব্যক্তিত্বকেই প্রাধান্য দেয়া হয়। তাই প্রথম ধাপেই যে ‘কুপোকাৎ’ হয়, সে ব্যবস্থা করতে হবে।

বিজ্ঞাপন যত ছোট হবে তত ভালো। গৎবাধা বিষয়ের বদলে স্বকীয়তা থাকলে সোনায় সোহাগা। যেমন আমার ঘুরতে ভালো লাগে। ভিন্নতা আনতে সুন্দর সুন্দর জায়াগার ছবি দেয়া যেতে পারে বলে মত দিয়েছেন ডেটিং ও রিলেশনশিপ এক্সপার্ট এলা স্ট্রিন।

তবে মনে রাখতে হবে, অপরিচিত কারও সঙ্গে ওয়েবসাইট ও অনলাইন ডেটিং সাইটগুলোতে চ্যাটিং বিপদের কারণ হতে পারে। প্রযুক্তি বিশেষজ্ঞরা সতর্ক করে বলছেন, ওয়েবক্যামে অনলাইন ডেটিংয়ে এখন প্রতারণার ফাঁদ পাতা থাকতে পারে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর