শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রংপুরে উপ-নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

রংপুরে উপ-নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

 
রংপুর সদর-৩ আসনের উপ-নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। মঙ্গলবার সকাল ১১টা থেকে রংপুরের রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জি এম সাহাতাব উদ্দিন প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন।

বিএনপি প্রার্থী রিটা রহমানকে ধানের শীষ, জাতীয় পার্টির প্রার্থী রাহগীর আল মাহী সাদ এরশাদকে লাঙ্গল, স্বতন্ত্র প্রার্থী ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাতিজা হুসেইন মকবুল শাহরিয়ার মোটর গাড়ি, গণফ্রন্টের প্রার্থী কাজী শহিদুল্লা মাছ, খেলাফত মজলিসের তৌহিদুর রহমান, দেয়াল ঘড়ি, এনপিপির শফিউল আলম আম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

প্রতীক পাওয়ার পর গণসংযোগ শুরু করেছেন প্রার্থীরা। তারা ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করে রংপুরকে একটি আধুনিক সিটি গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে সার্বিক উন্নয়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

প্রতীক পেয়ে এরশাদের ভাতিজা আসিফ শাহরিয়ার সেখানে উপস্থিত সাংবাদিকদের জানান, তিনি স্বতন্ত্র প্রার্থী হলেও জাতীয় পার্টির তৃণমূলের নেতা-কর্মীসহ রংপুরের মানুষ তার সঙ্গে থাকবেন বলে আশা প্রকাশ করেন। 

রিটার্নিং কর্মকর্তা সাহাতাব উদ্দিন প্রতীক বরাদ্দ শেষে সাংবাদিকদের জানান, একটি সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণের জন্য সব প্রস্ততি নেয়া হয়েছে। তিনি প্রার্থীদের আচরণ বিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, সুষ্ট নির্বাচন করতে যা যা প্রয়োজন নির্বাচন কমিশন তা করবে। রংপুর-৩ আসনে মোট ভোটার চার লাখ ৪১ হাজার ৬৭১ জন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর