মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

রংপুরে উপ-নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

রংপুরে উপ-নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

 
রংপুর সদর-৩ আসনের উপ-নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। মঙ্গলবার সকাল ১১টা থেকে রংপুরের রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জি এম সাহাতাব উদ্দিন প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন।

বিএনপি প্রার্থী রিটা রহমানকে ধানের শীষ, জাতীয় পার্টির প্রার্থী রাহগীর আল মাহী সাদ এরশাদকে লাঙ্গল, স্বতন্ত্র প্রার্থী ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাতিজা হুসেইন মকবুল শাহরিয়ার মোটর গাড়ি, গণফ্রন্টের প্রার্থী কাজী শহিদুল্লা মাছ, খেলাফত মজলিসের তৌহিদুর রহমান, দেয়াল ঘড়ি, এনপিপির শফিউল আলম আম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

প্রতীক পাওয়ার পর গণসংযোগ শুরু করেছেন প্রার্থীরা। তারা ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করে রংপুরকে একটি আধুনিক সিটি গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে সার্বিক উন্নয়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

প্রতীক পেয়ে এরশাদের ভাতিজা আসিফ শাহরিয়ার সেখানে উপস্থিত সাংবাদিকদের জানান, তিনি স্বতন্ত্র প্রার্থী হলেও জাতীয় পার্টির তৃণমূলের নেতা-কর্মীসহ রংপুরের মানুষ তার সঙ্গে থাকবেন বলে আশা প্রকাশ করেন। 

রিটার্নিং কর্মকর্তা সাহাতাব উদ্দিন প্রতীক বরাদ্দ শেষে সাংবাদিকদের জানান, একটি সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণের জন্য সব প্রস্ততি নেয়া হয়েছে। তিনি প্রার্থীদের আচরণ বিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, সুষ্ট নির্বাচন করতে যা যা প্রয়োজন নির্বাচন কমিশন তা করবে। রংপুর-৩ আসনে মোট ভোটার চার লাখ ৪১ হাজার ৬৭১ জন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ