শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সলঙ্গায় বিপুল পরিমান হেরোইন, ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সলঙ্গায় বিপুল পরিমান হেরোইন, ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জের সলঙ্গায়  এক  অভিযানে বিপুল পরিমান হেরোইন, ইয়াবা ও গাঁজার গাছসহ ৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে  আটক করেছে র‌্যাব-১২’র। ১৭ জুন শুক্রবার  রাত ৩টা ৫ মিনিটে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সলঙ্গা থানাধীন ১নং রামকৃষ্ণ ইউনিয়নের অন্তর্গত ভট্র মাঝড়িয়া পাড়া গ্রামস্থ আসামী মোঃ হেলাল এর বসত বাড়ীতে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১শ ৪৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৪ গ্রাম হেরোইন এবং ২ টি গাঁজার গাছ (ওজনঃ ৫ কেজি ৮শ গ্রাম)সহ  ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তাদের নিকট থেকে ১ টি চাইনিজ কুড়াল, ১ টি স্টিলের কাভারযুক্ত ছোরা, মাদক ক্রয়-বিক্রয় ও বহনের এর কাজে ব্যবহৃত  ১ টি মোটর সাইকেল ও ২ টি মোবাইল জব্দ করা হয়।

আটককৃত আসামীরা হলো সলঙ্গা থানার ভট্র মাঝড়িয়া গ্রামের  মৃত- মোঃ হাবিবুর রহমানের ছেলে  ১। মোঃ হেলাল (৪৪), কাশিয়ার চর গ্রামের মৃত- শাহেদ আলীর ছেলে  ২। মোঃ আব্দুল আলীম (৪০), ওলিদহ গ্রামের মোঃ আফছার আলীর ছেলে ৩। মোঃ হযরত আলী (২৪), উল্লাপাড়া থানার বানিয়াকইর গ্রামের মৃত- মোজাহার আলীর ছেলে  ৪। মোঃ ফরজ আলী (৪৮)।

র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর