রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সলঙ্গায় বিপুল পরিমান হেরোইন, ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সলঙ্গায় বিপুল পরিমান হেরোইন, ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জের সলঙ্গায়  এক  অভিযানে বিপুল পরিমান হেরোইন, ইয়াবা ও গাঁজার গাছসহ ৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে  আটক করেছে র‌্যাব-১২’র। ১৭ জুন শুক্রবার  রাত ৩টা ৫ মিনিটে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সলঙ্গা থানাধীন ১নং রামকৃষ্ণ ইউনিয়নের অন্তর্গত ভট্র মাঝড়িয়া পাড়া গ্রামস্থ আসামী মোঃ হেলাল এর বসত বাড়ীতে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১শ ৪৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৪ গ্রাম হেরোইন এবং ২ টি গাঁজার গাছ (ওজনঃ ৫ কেজি ৮শ গ্রাম)সহ  ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তাদের নিকট থেকে ১ টি চাইনিজ কুড়াল, ১ টি স্টিলের কাভারযুক্ত ছোরা, মাদক ক্রয়-বিক্রয় ও বহনের এর কাজে ব্যবহৃত  ১ টি মোটর সাইকেল ও ২ টি মোবাইল জব্দ করা হয়।

আটককৃত আসামীরা হলো সলঙ্গা থানার ভট্র মাঝড়িয়া গ্রামের  মৃত- মোঃ হাবিবুর রহমানের ছেলে  ১। মোঃ হেলাল (৪৪), কাশিয়ার চর গ্রামের মৃত- শাহেদ আলীর ছেলে  ২। মোঃ আব্দুল আলীম (৪০), ওলিদহ গ্রামের মোঃ আফছার আলীর ছেলে ৩। মোঃ হযরত আলী (২৪), উল্লাপাড়া থানার বানিয়াকইর গ্রামের মৃত- মোজাহার আলীর ছেলে  ৪। মোঃ ফরজ আলী (৪৮)।

র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ