শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

১৬ নম্বরের কাছে হেরে দশ পয়েন্ট পেছনে রোনালদোরা

১৬ নম্বরের কাছে হেরে দশ পয়েন্ট পেছনে রোনালদোরা

এবার যেন লিগ শিরোপা খোয়ানো ছাড়া আর পথ খোলা নেই ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাসের সামনে। একের পর এক হতাশাময় পারফরম্যান্সে শিরোপা দৌড় থেকে খেই হারাচ্ছে বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাবটি।

সবশেষ তারা হারল পয়েন্ট টেবিলের ১৬ নম্বর দল বেনেভেন্তোর কাছে। নিজেদের ঘরের মাঠে ০-১ গোলে হেরে টেবিল টপার ইন্টার মিলানের চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে গেছে জুভেন্টাস।

এই বেনেভেন্তোর বিপক্ষে চলতি মৌসুমে প্রথম দেখায় তাদের মাঠে ১-১ গোলে ড্র করেছিল জুভেন্টাস। সেদিন দলে ছিলেন না রোনালদো। এবার দ্বিতীয় সাক্ষাতে রোনালদোকে নিয়েই ০-১ গোলে হারল তুরিনের বুড়িরা।

পুরো ম্যাচটিতে পরিসংখ্যানগত দিক থেকে অনেক এগিয়েই ছিল জুভেন্টাস। ম্যাচের প্রায় তিন-চতুর্থাংশ সময় বলের দখল ছিল তাদের কাছে। গোলের উদ্দেশ্যে জাল বরাবর শট করেছে ৭টি। কিন্তু মাত্র ১টি লক্ষ্য বরাবর শট করেই গোলের দেখা পেয়ে গেছে বেনেভেন্তো।

ম্যাচের ৬৯ মিনিটে এডলফ গাইচ করেন জয়সূচক গোলটি। যেখানে বড় দায় ছিল জুভেন্টাসের ব্রাজিলিয়ান ডিফেন্ডার আর্থুর মেলোর। তার ভুল পাসেই বল পেয়েছিলেন গাইচ। পরে সহজেই সেটি জালে জড়ান তিনি।

এই পরাজয়ের ফলে এখন ২৭ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান করছে জুভেন্টাস। সমান ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার মিলান। দুই নম্বরে থাকা এসি মিলান ২৮ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়েছে। বেনেভেন্তো ২৮ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে রয়েছে ১৬ নম্বরে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর