শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

স্বপ্নভঙ্গের যন্ত্রণা নিয়ে অভিনেত্রীর আত্মহত্যা

স্বপ্নভঙ্গের যন্ত্রণা নিয়ে অভিনেত্রীর আত্মহত্যা

প্রতিষ্ঠিত অভিনেত্রী হবার স্বপ্ন নিয়ে কলকাতায় পা রেখেছিলেন বর্ধমান শহরের মোহনবাগের বাসিন্দা সুবর্ণা যশ। কিন্তু টলিপাড়ায় বড় সুযোগ না পাওয়ায় গ্রাস করছিল হতাশা। সেই হতাশায় রোববার রাতে গলায় ওড়না পেছিয়ে ফাঁস দেন। পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

রোববার বিকেলে সুবর্ণার বাবা বাড়িতে ছিলেন না। মায়ের সঙ্গে সুবর্ণা বাড়িতে ছিলেন। নিজের ঘরে ছিলেন সুবর্ণা আর তার মা নিজের কাজে ব্যস্ত। এমন সুযোগে আচমকাই সুবর্ণা গলায় ওড়নার ফাঁস লাগিয়ে সিলিং থেকে ঝুলে পড়েন। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। স্বপ্নভঙ্গের যন্ত্রণা নিয়ে বিদায় নিলেন এই উদীয়মান অভিনেত্রী।

সুবর্ণার বাবা নিখিল যশ জানান, উচ্চ মাধ্যমিক পাস করার পর কলকাতায় সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করতে যান সুবর্ণা। এর ফাঁকে মডেলিংও শুরু করেন। কয়েকটি মেগা সিরিয়ালে পার্শ্বচরিত্রে অভিনয় শুরু করেন। বছর দুয়েক ধরে টলিপাড়ায় যাতায়াত করেও ভালো চরিত্রে অভিনয়ের সুযোগ না পেয়ে হতাশ হয়ে পড়ে সুবর্ণা।

জানা গেছে, চার মাস আগে এই কারণে শারীরিকভাবে অসুস্থও হয়ে পড়েন। ওই সময় তাকে বর্ধমানের নিয়ে আসেন পরিবারের লোকজন। কিন্তু তারকা হওয়ার স্বপ্ন ছাড়তে পারেননি। ফলে হতাশা বাড়তে থাকে। সেই কারণের সুবর্ণা আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে মনে করছে পরিবারের লোকজন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর