শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে মাদক,জঙ্গীবাদ ও নারী নির্যাতনের প্রতিবাদে আলোচনা সভা

সিরাজগঞ্জে মাদক,জঙ্গীবাদ ও নারী নির্যাতনের প্রতিবাদে আলোচনা সভা

সিরাজগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, জঙ্গীবাদ নারী নির্যাতনের প্রতিবাদে বাল্যবিয়ে নিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ নভেম্বর) বেলা ১০টার দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে ছাতিয়ানতলী এস এম টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ মাঠে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন, মাদক, সন্ত্রাসী, ধর্ষণ, জঙ্গিবাদ, নারী নির্যাতন ও বাল্যবিয়ে প্রতিরোধ করতে হবে। আমাদের সমাজের সকল শ্রেণীর মানুষের এগিয়ে আসতে হবে। তাহলে আমাদের সমাজ থেকে মাদক, সন্ত্রাসী, ধর্ষণ, জঙ্গিবাদ, নারী নির্যাতন ও বাল্যবিয়ে দুর করা সম্বব হবে।

তিনি আরো বলেন, আমি সদর উপজেলাকে মাদক মুক্তা ঘোষণা করেছি। আপনারা সবাই সচেতন থাকবেন যে, কোন ব্যক্তি এই মাদক ব্যবসা করতে না পাড়ে।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন ফারুক, জেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল খালেক, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, ৯নং কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, ছাতিয়ানতলী এস এম টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ শরীফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা এস এম মজনুর রহমান মজনু, আওয়ামীলীগ নেতা মাইনুল ইসলাম প্রমুখ।

এসময় ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ এবং শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর