শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে একই পরিবারের ছয় জন দগ্ধ

সিরাজগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে একই পরিবারের ছয় জন দগ্ধ

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক মঞ্জিল হক- ও প্রত্যক্ষদর্শীরা জানান রবিবার রাত পৌনে ৮টার দিকে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের দুখিয়াবাড়ি গ্রামে ছানোয়ার মুন্সির বাড়ীতে রান্নাঘরে গ্যাসের চুলায় দুধ গরম করতে যায় গ্যাস সিলিন্ডারের পাইপে চুলার দিকের অংশে ছিদ্র হয়ে আগুন ধরে যায় । এতে সিলিন্ডার বিস্ফোরিত হয়ে রান্নাঘরে আগুন লাগে। এতে দগ্ধরা হলেন, দুখিয়াবাড়ী গ্রামের ছানোয়ার মুন্সি,তার স্ত্রী নিলুফার খাতুন লিলি ,তাদের ছেলে ছাইদুল ইসলাম,ছেলের স্ত্রী নাজিরা খাতুন, তাদের আড়াই বছরের মেয়ে সুমাইয়া খাতুন,মেহেদি হাসান।

খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে এবং দগ্ধ অবস্থায় দুই নারী ও দুই  শিশুসহ ছয়জনকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়।   আহতদের মধ্যে শিশু সুমাইয়ার অবস্থা আশংকা জন বলে জানিয়েছেন সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের  জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডাঃ রোকন উদ্দিন।

তিনি জানান আহতদের মধ্যে শিশু সুমাইয়ার বুকের অংশ ঝলসে গেছে তার শ্বাষ নিতে সমস্যা হচ্ছে তার উন্নত চিকিৎসার প্রয়োজন। অন্যান্যদের সিরাজগঞ্জেই চিকিৎসা করা যাবে।  দুর্ঘটনার সংবাদ শুনে হাসপাতালে ছুটে আসেন সিরাজগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার অসিম সরকার এবং  সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবিদুল ইসলাম।

এসময় সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবিদুল ইসলাম জানান আহতদের চিকিৎসার জন্য সয়দাবাদ ইউনিয়ন পরিষদ থেকে প্রত্যেক কে ৫ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা অনুদান দেয়া হয়েছে।  

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর