শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সানি লিওনের বিরুদ্ধে এবার প্রতারণার মামলা

সানি লিওনের বিরুদ্ধে এবার প্রতারণার মামলা

টাকা নিয়েও অনুষ্ঠানে না যাওয়ায় বলিউড অভিনেত্রী সানি লিওনের বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন ভারতের কেরালার বাসিন্দা আর শিয়াস। মামলায় অভিযোগ— ২৯ লাখ রুপি নিয়েও দু’টি অনুষ্ঠানে অংশ নেননি সানি। শনিবার (৬ ফেব্রুয়ারি) মামলাটি তদন্তের অংশ হিসেবে পুলিশ সানি লিওনের বয়ান রেকর্ড করেছে। তবে সানি এ ব্যাপারে কি বলেছেন, তা জানায়নি কোচি পুলিশ।

কেরালা পুলিশের অপরাধ দমন শাখার কর্মকর্তারা জানিয়েছেন, তিরুবনন্তপুরমে ‘স্প্লিটসভিলা’ রিয়্যালিটি শো এর শ্যুটিং করছেন সানি লিওনি। সেখানে তার সঙ্গে দেখা করে বয়ান রেকর্ড করেছে পুলিশের একটি টিম।

পুলিশ জানিয়েছে, আর শিয়াস নামে এক ব্যক্তি প্রথমে কেরালা পুলিশের সাধারণ শাখায় সানি লিওনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন। পুলিশ সেটা প্রাথমিক তদন্ত করে অপরাধ দমন শাখায় স্থানান্তর করে।

আর শিয়াস জানিয়েছেন, সানি লিওন তার কাছ থেকে দুটি অনুষ্ঠানে যাওয়ার জন্য ২৯ লাখ টাকায় চুক্তিবদ্ধ হন। সেই টাকা অগ্রিম পরিশোধও করা হয়। তবে চুক্তি অনুযায়ী সেই অনুষ্ঠানে যাননি সানি। টাকাও ফেরত দেননি। বাধ্য হয়ে তিনি প্রতারণার মামলা করেছেন।

এর আগে মুম্বাইয়ের হাইকোর্টে ১০০ কোটি রুপির মানহানির মামলা করেছিলেন মডেল পূজা মিশ্র। এছাড়া দিল্লির যুবক পুনীত আগারওয়ালও সানির বিরুদ্ধে মামলা করেছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর