শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার সাহসী নেতৃত্বে অদৃশ্য শত্রুর বিরুদ্ধে লড়াই- মোঃ নাসিম

শেখ হাসিনার সাহসী নেতৃত্বে অদৃশ্য শত্রুর বিরুদ্ধে লড়াই- মোঃ নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে করোনাভাইরাস নামক অদৃশ্য শত্রুর বিরুদ্ধে লড়াই চলছে। খুব দ্রুতই পরিস্থিতির উন্নতি হবে। দেশ আবারও স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।

মঙ্গলবার বিকালে সিরাজগঞ্জ শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫০০ শয্যার হাসপাতালে করোনা রোগ শনাক্তকরণে অত্যাধুনিক পলিমার চেইন রি-অ্যাকশন (পিসিআর) ল্যাবের আনুষ্ঠানিক পরীক্ষা কার্যক্রম ফিতা কেটে উদ্বোধন করেন ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম এমপি। এ সময় তার সঙ্গে ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। ল্যাবের উদ্বোধন শেষে করোনাভাইরাস থেকে দেশ ও জাতিকে রক্ষা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে মোহাম্মদ নাসিম বলেছেন, যখন করোনা রোগ সামাজিক পর্যায়ে ছড়িয়ে পড়ছে এবং রোগ শনাক্তকরণ ও রিপোর্ট পেতে এ অঞ্চলের মানুষকে নানা সমস্যার সম্মুখীন হতে হচ্ছে, ঠিক তখনই প্রধানমন্ত্রীর নির্দেশনায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় সিরাজগঞ্জে শহীদ এম. মনসুর আলীর নামে প্রতিষ্ঠিত মেডিকেল কলেজে পিসিআর ল্যাবের কার্যক্রম উদ্বোধন নিঃসন্দেহে আনন্দের বিষয়। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিনি সিরাজগঞ্জবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানান। মোহাম্মদ নাসিম স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্বে থাকাকালীন মেডিকেল কলেজের জন্য এ পিসিআর মেশিন কিনেছিলেন। পিসিআর মেশিনটি এ সময়ে কাজে লাগায় সাবেক এ স্বাস্থ্যমন্ত্রী গর্ববোধ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, পুলিশ সুপার হাসিবুল আলম, সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম, পৌর মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তা, মেডিকেল কলেজ পিডি ডা. কৃষ্ণ কুমার পাল, প্রিন্সিপাল অধ্যাপক ডা. নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কেএম হাসান আলী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। মোহাম্মদ নাসিম তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের সীমান্ত বাজারে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার চিনি, ময়দা, সেমাইসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর