শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা

শাহজাদপুরে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা

শাহজাদপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন-২০২০ উপলক্ষে প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় বক্তব্য রাখেন, শাহজাদপুর সহকারি কমিশনার (ভ‚মি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মাসুদ হোসেন। গতকাল ১৮ অক্টোবর রোববার শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে পোরজনা ও নরিনা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে উক্ত প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মাসুদ হোসেন।

তিনি প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের দায়িত্ব হলো জনগণ যেন সুষ্ঠুভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে। কোন গুজবে কান দিবেন না, মাথা ঠান্ডা রেখে কাজ করবেন। কেউ বিশৃঙ্খলা করলে সাথে সাথে আপনারা আমাকে অবহিত করবেন। আমি কঠোর ব্যবস্থা গ্রহণ করব। যে কোন মূল্যে ভোট সুষ্ঠু করতে হবে। প্রশিক্ষণ কর্মশালায় আরও বক্তব্য রাখেন, শাহজাদপুর উপজেলার নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার জাহাঙ্গীর হোসেন।

উক্ত কর্মশালায় ১৭ জন প্রিজাইডিং অফিসার, ১‘শ ৪৭ জন সহকারি প্রিজাইডিং অফিসার ও ২‘শ ৯৪ জন পোলিং অফিসার উপস্থিত ছিলেন। মোট ১৭টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পোরজনা ইউপি চেয়ারম্যান পদে ও নরিনা ইউনিয়ন পরিষদের মেম্বর পদে আগামীকাল মঙ্গলবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইতিমধ্যেই ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর