শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মুজিববর্ষ উপলক্ষে শাহজাদপুরে মন্দিরে মন্দিরে বৃক্ষরোপন

মুজিববর্ষ উপলক্ষে শাহজাদপুরে মন্দিরে মন্দিরে বৃক্ষরোপন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে আজ ১০ জুলাই শুক্রবার শাহজাদপুর উপজেলার পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের মন্দির ও আশ্রম প্রাঙ্গনে ফলদ ও ঔষধি বৃক্ষরোপন করা হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রিয় কমিটি সিদ্ধান্তের আলোকে দেশব্যাপি কর্মসূচীর অংশ হিসেবে মন্দিরে মন্দিরে এই বৃক্ষরোপন করা হয়। এদিন সকাল ১০টায় পৌর এলাকার প্রাণনাথপুর কালি মন্দির প্রাঙ্গনে একটি ফলদ বৃক্ষরোপনের মাধ্যমে কর্মসূচীর উদ্বোধন করেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রী বিনয় কুমার পাল।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক বিমল কুন্ডু, প্রচার সম্পাদক সাগর বসাক, নিরঞ্জন কুমার পাল প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও একই দিন পর্যায়ক্রমে পোরজনা গৌরাঙ্গ ভজনাশ্রম, নরিনা চড়কখোলা কালি মন্দির, পোতাজিয়া দয়ামাধব মন্দির, নরিনা সাহাপাড়া কালি মন্দির ও বেতকান্দি গজেন্দ্রনাথ সেবা আশ্রম প্রাঙ্গনে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়।

এসব কর্মসূচীতে শ্রী শ্রী মং নিত্যানন্দ দাস দাদাজী মহারাজ, শ্রী সুকদেব চক্রবর্তী, শ্রী নরেশ চন্দ্র সাহা, শ্রী কৃষ্ণপদ কর্মকার, শ্রী অজয় কুমার সরকার, শ্রী লিটন কুমার সাহা প্রমুখ উপস্থিত ছিলেন। উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিমল কুন্ডু জানান, পর্যায়ক্রমে উপজেলার সকল মন্দির প্রাঙ্গনে বৃক্ষ রোপন করা হবে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর