শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কামারখন্দে নানা আয়োজনের মধ্যে দিয়ে শেখ হাসিনার জন্মদিন পালিত

কামারখন্দে নানা আয়োজনের মধ্যে দিয়ে শেখ হাসিনার জন্মদিন পালিত

দেশের অন্যান্য স্থানের মত নানা আয়োজনে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কর্তন করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডা. মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান জননেত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ শেখ হাসিনার জন্মদিন পালনে বিভিন্ন কর্মসূচি নিয়েছে। নেত্রীর জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি হাবিবে মিল্লাতের নির্দেশে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে পুরো জেলার আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ড, থানা, উপজেলা ও পৌরসভায় নানা কর্মসূচি দিনব্যাপী পালিত হয়েছে।

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এমপি মিল্লাতের সংসদীয় আসনে যোহর  নামাজের পর মসজিদে দোয়া এবং অন্য ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।

এছাড়াও প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কামারখন্দ উপজেলার স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের পৃথক কর্মসূচি পালিত হয়েছে।

সাংসদ হাবিবে মিল্লাত জানান, শেখ হাসিনার নেতৃত্বে টানা তৃতীয় মেয়াদ রাষ্ট্রক্ষমতায় রয়েছে আওয়ামী লীগ। তিনি সবসময় জনগণের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন। তার উন্নয়নের ছোয়া পুরো দেশে। তার অবদান কখনো বাঙালী শোধ করতে পারবে না। শেষ বয়সেও তিনি জনগণের সেবায় নিয়োজিত রয়েছেন। শেখ হাসিনার মতো জননেত্রী পেয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী আজ গর্ববোধ করছে। তিনি দীর্ঘজীবি হোক, তার জন্মদিনে এটাই প্রত্যাশা।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর