শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কাজিপুরে বঙ্গবন্ধুর স্মরণ সভা ও করোনা ভাইরাস প্রতিরোধ সেমিনার

কাজিপুরে বঙ্গবন্ধুর স্মরণ সভা ও করোনা ভাইরাস প্রতিরোধ  সেমিনার

সিরাজগঞ্জের কাজিপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী স্মরণীয় করে রাখতে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের উদ্যোগে সাইকেল র‌্যালি ও করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে জনসচেতনতা বাড়াতে এক সেমিনার ও লিটলেট বিতরণ অনুষ্ঠান কলেজ ক্যাম্পাসে সোমবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুল। অত্র কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রেজাউল করিম এর সভাপতিত্বে অতিথিরা তাদের বক্তব্যে শেখ মুজিবের জীবনাদর্শ তুলে ধরেন এবং তাঁর আদর্শকে ধারণ করে ভবিষ্যৎ প্রজন্মকে গড়ে ওঠার আহ্বান জানান।

এছাড়াও চলমান করোনা ভাইরাস সম্পর্কে সবাইকে আতঙ্কিত না হয়ে সতর্কভাবে মোকাবেলা করার এবং সচেতন থাকার পরামর্শ প্রদান করেন। এ সময় শিক্ষার্থীরা সাইকেল র‌্যালী কাজিপুর-সিরাজগঞ্জ রোড প্রদক্ষিণ করে কলেজ ক্যাম্পাসে এসে সমবেত হয় এবং প্রচার লিটলেট বিতরণ করে।

অত্র কলেজের প্রভাষক ইতি রানী বিশ্বাসের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক আহসান হাবীব, প্রভাষক বখতিয়ার উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন, মুজিব জন্মশতবার্ষিকর কমিটির সদস্য প্রভাষক আল-আমিন, জামিল হোসেন, আদিলুজ্জামান, মরিয়ম আক্তার, কলেজের অন্যান্য শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর