শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় করোনা সচেতনতায় মাস্ক বিতরণ

উল্লাপাড়ায় করোনা সচেতনতায় মাস্ক বিতরণ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সাধারণ মানুষের মাঝে করোনা সচেতনতা সৃষ্টির লক্ষে পূর্নিমাগাঁতী ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান রাশেদুল হাসান রাশেদ মাস্ক বিতরণ করেছেন।

রোববার (৪ এপ্রিল) বেলা ১২ টার দিকে পূর্ণীমাগাঁতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রাশেদুল হাসান রাশেদ পুঁঠিয়া বাজার এলাকায় রিক্সাচালক, ভ্যান চালক,শ্রমিক,দিনমজুর,এবং শিক্ষার্থীদের মাঝে অন্ততঃ ১ হাজার মাস্ক নিজেই বিতরণ করেন। করোনা মহামারীর ক্ষতির হাত থেকে বাঁচতে চেয়ারম্যান পদপ্রার্থী রাশেদ গণসচেতনতায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। এরআগে এই আওয়ামিলীগ নেতা করোনার প্রথম ধাপের লকডাউনে নিজ অর্থায়নে পূর্ণীমাগাঁতী ইউনিয়নের বিভিন্ন এলাকায় গোপনে ত্রাণ সহায়তা করে সবার মাঝে আলোচিত হয়েছে। করোনার দ্বিতীয় ধাপে আওয়ামিলীগ নেতা রাশেদের আবারও বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছেন।

পূর্নিমাগাঁতী ইউনিয়ন আওয়ামিলীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান রাশেদুল হাসান রাশেদ বলেন পূর্ণিমাগাঁতির জনগণ আমাকে বিপুল ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করছিলেন । তাদের বিপদের দিন পাশে না থাকতে পারি তাহলে করোনা মহামারীতে অনেকেই ক্ষতিগ্রস্ত হবে। তাই রাশেদ তার নিজ উদ্যোগে গরীব অসহায় দুস্থ মানুষ কে বিভিন্ন সহায়তা প্রতিনিয়ত করবেন বলে তিনি জানিয়েছেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর