শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়া ইউএনও মোঃ আরিফুজ্জামান কে বিদায় সংবর্ধনা প্রদান

উল্লাপাড়া ইউএনও মোঃ আরিফুজ্জামান কে বিদায় সংবর্ধনা প্রদান

সিরাজগঞ্জের উল্লাপাড়া ইউএনও মোঃ আরিফুজ্জামানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১ ঘটিকায় উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য তানভীর ইমাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ, উল্লাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জয়,সলপ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী শওকাত ওসমান।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান বিদায়ী বক্তব্য বলেন উল্লাপাড়া মাটি মানুষের কথা কখনো ভুলতে পারব না। এখান থেকেই আমি বিভাগীয় শ্রেষ্ঠ ইউএনও হয়েছি। উল্লাপাড়ার রাজনৈতিক নেতা ও সাধারণ মানুষের সাথে আমার হৃদয়ের বন্ধন ছিলো যা কখনো ভুলতে পারব না। অনুষ্ঠানের একপর্যায়ে প্রধান মন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম মুঠোফোনে ইউএনও কে ধন্যবাদ জানান এবং অনুষ্ঠানে আগত সবাই কে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লাপাড়া সংসদ সদস্য তানভীর ইমাম বক্তব্য বলেন ইউএনও আরিফুজ্জামান উল্লাপাড়ার উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেছেন। তিনি সৎ ও দক্ষতার সাথে উল্লাপাড়ার আইনশৃঙ্খলার উন্নয়নে কাজ করেছেন। এসময় তিনি আরো বলেন উল্লাপাড়ার মাটি ও মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছি। উল্লাপাড়ায় বিগত দিনে সন্ত্রাস,নাশকতা,খুন,গুম,অপহরণ,চাঁদাবাজি বন্ধ করে উল্লাপাড়ায় উন্নয়নের বীজ বপন করেছি। প্রসঙ্গতঃ ইউএনও মোঃ আরিফুজ্জামান উল্লাপাড়া থেকে পদন্নোতি পেয়ে প্রথম সচিব শ্রম ও প্রবাসী কল্যান মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর