শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়া রামকৃষ্ণপুর ইউপিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

উল্লাপাড়া রামকৃষ্ণপুর ইউপিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ১নং রামকৃষ্ণপুর ইউনিয়নে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রভাবে কর্মহীন ও দুস্থদের জন্য সরকারের বরাদ্দকৃত ও দুস্থদের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার জি.এর (বিশেষ বরাদ্দ) চাল, চিনি ও লাচ্চা সেমাই এবং শিশুখাদ্য গুড়া দুধ বিতরণ করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম হিরো এর সার্বিক তত্বাবধানে বৃহস্পতিবার (২১ মে) সকালে রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এই উপহার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। সরেজমিনে গিয়ে জানা যায়, রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম হিরো এর নেতৃত্বে ও সার্বিক দিকনির্দেশনায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রভাবে কর্মহীন হয়ে পরা ও দুস্থদের জন্য দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের দেয়া প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১০কেজি করে বিশেষ বররাদ্দের (জি.এর) চাল, চিনি ও লাচ্চা সেমাই এবং শিশুখাদ্য গুড়া দুধ বিতরণ করা হয়েছে।

সর্বমোট ৫৩০টি উপকার ভোগী পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এই চাল, চিনি ও লাচ্চা সেমাই বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়। এবং চেয়ারম্যানের নেতৃত্বে ইউপি সদস্যদের মাধ্যমে তালিকাভূক্ত সকল উপকার ভোগীর বাড়িতে বাড়িতে এই চাল, চিনি ও লাচ্চা সেমাই পৌঁছে দেয়া হয়।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ আব্দুল হামিদ। এছাড়াও ত্রাণ বিতরণ কালে ইউনিয়নের সকল ইউপি সদস্য উপস্থিত ছিলেন। এবং ট্যাগ অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ শরিফুল ইসলাম।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর