রোববার, ২৩ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ করেন জয় এমপি

বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ করেন জয় এমপি

সংগৃহীত

সিরাজগঞ্জ সদর উপজেলার ২ নং বাগবাটি ইউনিয়নের বাগবাটি- রাজিবপুর অটিস্টিক স্কুলে প্রতিবন্ধীদের জন্য ৫০ টি হুইল চেয়ার বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

বাগবাটি রাজিপুর অটিস্টিক স্কুলের আয়োজনে এবং দোস্ত এইড বাংলাদেশের সহযোগিতায় শনিবার দুপুরে বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুল প্রাঙ্গণে উক্ত হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ -১ কাজিপুর আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

প্রধান আলোচক ছিলেন, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির প্রোজেক্ট ম্যানেজার আবুল কায়েস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনোয়ার হোসেন, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মোঃ আবুল হাশেম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ২ নং বাগবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।

স্বাগত বক্তব্য রাখেন, বাগবাটি রাজিপুর অটিস্টিক স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইমরান হাসেমী এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, সিনিয়র শিক্ষক বীথি সাহা।
অনুষ্ঠানে সঞ্চালনা করেন, দোস্ত এইড বাংলাদেশের স্বেচ্ছাসেবক সুমন সেখ এবং সংগীত শিল্পী রেনেসাঁ আলম। অনুষ্ঠানে স্কুলের শিক্ষকগণ, কর্মচারীগণ, শিক্ষার্থী, অভিভাবকেরা, স্থানীয় রাজনৈতিক ও সামাজিক মানুষদের একাংশ উপস্থিত ছিলেন।

সর্বশেষ: