মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় এডিপি প্রকল্পের সড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

উল্লাপাড়ায় এডিপি প্রকল্পের সড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

উল্লাপাড়া পৌরসভার মেয়র এস. এম নজরুল ইসলাম বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে আগামীতে আবারো আ’লীগ ও শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও পরিকল্পনায় ২০২১ সালে বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পৌঁছায়। এখন ভিশন ২০৪১ বাস্তবায়িত হলে আমাদের এ দেশ উন্নত দেশের কাতারে সামিল হবে।

বৃহস্পতিবার (১ জুন) বেলা ১১ টায় উল্লাপাড়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের ঘাটিনা মহল্লায় পৌরসভার এডিপি প্রকল্প থেকে নতুন রাস্তা নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মেয়র নজরুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘমেয়াদি পরিকল্পনায় দেশের ব্যাপক উন্নয়ন ও অগ্রগতি সাধিত হয়েছে। সময়ের ব্যবধানে সরকারের মেগা প্রকল্পগুলো বাস্তবায়নে দেশের অবকাঠামোসহ সামগ্রিক দৃশ্যপট বদলে যাচ্ছে। আগামীতে স্মার্ট বাংলাদেশ গঠনে আবারও জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান তিনি। নজরুল আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমিও নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী হয়ে আপনাদের মাঝে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করে চলেছি। আপনাদের দোয়া ও ভালোবাসা চাই।

উল্লাপাড়া পৌরসভার ৭, ৮, ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর আজিরন নেছার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র এস. এম নজরুল ইসলাম, পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, পৌর কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম (কামরুল), পৌর প্রকৌশলী মোঃ সাফিউল কবিরসহ আরো অনেকে।

 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর