বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সপ্তাহব্যাপী ২৫ হাজার দুস্থকে ইফতার সামগ্রী দিলেন মমিন মন্ডল এমপি

সপ্তাহব্যাপী ২৫ হাজার দুস্থকে ইফতার সামগ্রী দিলেন মমিন মন্ডল এমপি

সিরাজগঞ্জের বেলকুচি, চৌহালী ও এনায়েতপুরের ২৫ হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী তুলে দিলেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল। সপ্তাহ ব্যাপী এ বিতরণ কার্যক্রম বুধবার দুপুরে বেলকুচির ধুকুরিয়াবেড়া ইউনিয়নে শেষ হয়।

সাংসদের পিতা মন্ডল গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সাবেক এমপি ‘হাজী আব্দুল মজিদ মন্ডল ফাউন্ডেশন’ এর নিজস্ব তহবিল থেকে প্রতি বছরের ন্যায় এবারও বেলকুচি পৌর এলাকা সহ প্রায় ১৫টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে জনপ্রতি ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ছেলা ১ কেজি, সয়াবিন ২লিটার, চিনি ১ কেজি, লাচ্চা ২ প্যাকেট, খেজুর, ট্যাং, জায়নামাজ ও নামাজ শিক্ষার বই দেয়া হয়।

এছাড়া হাজী আব্দুল মজিদ মন্ডল ফাউন্ডেশন থেকে ১ যুগ ধরে এলাকায় নানা দুর্যোগে খাদ্য ও ত্রান সমাগ্রী, শীতের সময় কম্বল, অসহায়দের নগদ অর্থ, গৃহহীনদের বাসগৃহ নির্মান সহ ক্ষুদ্র ব্যবসার জন্য মুলধন বিতরণ সহ শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের সার্বিক সহযোগিতা করা হয়।

বিতরন কার্যক্রমে চৌহালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাজ উদ্দিন, সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান হাবিব, এনায়েতপুর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজগর আলী বিএসসি, সহ-সভাপতি হাতেম আলী মাষ্টার ও বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা দেলখোশ আলী প্রামানিক, পৌর কাউন্সিলর জুলফিকার মাহমুদ শিপন সহ ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: