মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সিরাজগঞ্জে ইয়াবাসহ ৫ মাদক কারবারি আটক

সিরাজগঞ্জে ইয়াবাসহ ৫ মাদক কারবারি আটক

সংগৃহীত

সিরাজগঞ্জের রায়গঞ্জে পৃথক অভিযানে ৫৬ পিস ইয়াবা ও ৬০ গ্রাম গাঁজাসহ ৫ মাদককারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন-অর-রশিদ বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের সরাইদহ গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালানা করা হয়। এসময় মৃত মোহাম্মদ আলী শেখের পুত্র জয়নাল আবেদীন এর বসতবাড়ীর পূর্ব পার্শ্বের কাঁচা রাস্তার উপর থেকে ৫৬ পিস ইয়াবা ও ৬০ গ্রাম গাঁজা সহ হাতেনাতে আটক করা হয় তাদের।

মঙ্গলবার একদল মাদক ব্যবসায়ী কক্সবাজারের টেকনাফ থেকে ট্রাকে ইয়াবা নিয়ে প্রগতি সরণি কুড়িলের দিকে যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে এদিন রাত সাড়ে ১১টায় গুলশান থানাধীন বারিধারা এলাকায় অভিযান চালানো হয়।

তিনি আরো বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা ইয়াবা সংগ্রহ করে গ্রামের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে বিক্রি করত। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

আটককৃত আসামিরা হলেন, উপজেলার শ্যামনাই গ্রামের মৃত মোস্তফা মন্ডলের পুত্র সবুজ, মৃত বজলার রহমানের পুত্র জাকারিয়া ছোরহাব আলীর পুত্র মতি, উল্লাপাড়া উপজেলার ঝিকড়া তালুকদারপাড়া গ্রামের দুলাল তালুকদারের পুত্র রানা এবং শেরপুর উপজেলার আব্দুল মান্নান।