শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কাজিপুরে এম মনসুর আলী স্মৃতি ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন

কাজিপুরে এম মনসুর আলী স্মৃতি ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন

সিরাজগঞ্জের কাজিপুরে শহিদ এম মনসুর আলী স্মৃতি ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি ) বিকেলে উপজেলার সোনামুখী হাই স্কুল মাঠে ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন কাজিপুর উপজেলা  চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী ও কাজিপুর উপজেলা নিরাবাহী অফিসার সুখময় সরকার। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজশাহী আবু তালেব, সহকারী কমিশনার(ভূমি)কাজী মোহাম্মদ অনিক ইসলাম, সোনামুখী ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার, সহকারী শিক্ষা অফিসার আমিনুল ইসলাম।

সোনামুখী নবজাগরনী ক্রীড়া সংঘের আয়োজনে অনুষ্ঠিত এই খেলাটি  পরিচালনা করেন,  টুর্ণাটমেন্ট কমিটির সভাপতি পলাশ বাবু রনি, সাধারণ সম্পাদক ইমরান হোসেন সজল। মোট আট দলের নকআউট পদ্ধতির এই খেলার প্রথম দিনে ৮০-৭৯ পয়েন্টে কাজিপুরের মাস্টার্স স্পোর্টিং ক্লাব বগুড়ার শেরপুর গুডলাক ভলিবল দলকে পরাজিত করে।যুবসমাজকে মাদক এবং সন্ত্রাসমুক্ত রাখা এবং মহান মুক্তিযুদ্ধ ও ভাষা শহিদদের সম্পর্কে যুবকদের জানানোর জন্যেই ভাষার মাসে প্রতিবছর এই খেলার আয়োজন করা হয় বলে জানান আয়োজকদের পক্ষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু তালেব।

 খেলার ধারা বর্ণণায় ছিলেন সহকারি অধ্যাপক ও সাংবাদিক আব্দুল জলিল এবং সোনামুখী ইউনিয়ন আ.লীগের যুগ্ন সম্পাদক আনোয়ারুল ইসলাম অরুন। সার্বিক সহযোগিতায় ছিলেন আনিসুর রহমান অনুকুল, আকতার হোসেন, আব্দুর বারী নান্নু, ছোটন, লিয়াকত হোসেন, খায়রুল ইসলাম, মোহাম্মদ আলী জিন্নাহ প্রমূখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: