সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

তাড়াশে ১৫ কেজি গাঁজা ও ফেন্সিডিলসহ কারবারি গ্রেপ্তার

তাড়াশে ১৫ কেজি গাঁজা ও ফেন্সিডিলসহ কারবারি গ্রেপ্তার

সিরাজগঞ্জের তাড়াশে অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজা ও ১৯০ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ১২ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। এসময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

বুধবার (৪ এপ্রিল) ভোর রাতে তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের বরইচরা ভেংরী এলাকা থেকে ওই মাদক কারবারিকে গ্রেফতার করে র‌্যাব। র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার মেজর এম. রিফাত-বিন-আসাদ সকাল ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার মো. নাসির ইসলাম (২৫) নীলফামারী জেলার ডিমনা থানার কলেজপাড়া বাবুরহাট এলাকার মৃত হায়দার আলীর ছেলে। মিডিয়া অফিসার জানান, গ্রেফতার মাদক কারবারি দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এমন অভিযোগ পেয়ে বুধবার গভীর রাতে র‌্যাব-১২ এর আভিযানিক দল তাড়াশের তালম ইউনিয়নের বরইচরা ভেংরী গ্রামের রানীরহাট চারমাথা শাপলা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে অভিযান চালায়। এ সময় ১৯০ (একশত নব্বই) বোতল ফেনসিডিল এবং ১৫ (পনের) কেজি গাঁজাসহ মো. নাসির ইসলামকে গ্রেফতার করে। এছাড়াও তার সঙ্গে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত প্রাইভেট কার, একটি মোবাইল ফোন এবং নগদ সাড়ে তিন হাজার টাকা জব্দ করে র‌্যাব।

গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে। এবং জব্দ করা আলামতসহ তাকে তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর