শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

‘পিতার অসমাপ্ত কাজ সমাপ্ত করার প্রত্যয়ে শাহজাদপুরে এসেছি’

‘পিতার অসমাপ্ত কাজ সমাপ্ত করার প্রত্যয়ে শাহজাদপুরে এসেছি’

সাবেক উপমন্ত্রী, সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের প্রয়াত সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের কন্যা ফেরদৌসি রহমান শান্তা বলেছেন, আমার প্রয়াত পিতা, আপনাদের প্রিয় হাসিবুর রহমান স্বপনের দেখানো পথ ধরে শাহজাদপুরবাসির সেবা করে যেতে চাই আমৃত্যু। আপনারা আমার প্রয়াত পিতার জন্য দোয়া করবেন, মহান আল্লাহ তায়ালা যেন উনাকে শান্তিতে রাখেন। একই সাথে আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার পিতার মতই আপনাদের সুখে-দু:খে পাশে দাড়াতে পারি আপনজন হয়ে।

সোমবার শাহজাদপুরে রুপপুর বাসভবনে বীর মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপনের স্বরনে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে ফেরদৌসি রহমান শান্তা একথাগুলো বলেন।

ইফতার মাহফিলে অংশগ্রহনকারি সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, আমি আমার পিতার অসমাপ্ত কাজ সমাপ্ত করার প্রত্যয়ে শাহজাদপুরে এসেছি। আপনারা আমার বাবার পাশে ছিলেন আমার পাশেও থাকবেন আশা করি। আমি শাহজাদপুরের মেয়ে, শাহজাদপুরের মাটি ও মানুষের সাথে থেকে কাজ করতে চাই।

বীর মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপনের স্বরনে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রয়াত হাসিবুর রহমান স্বপনের সহধর্মীনি ফাতেমা রহমান, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আযাদ রহমান শাহজাহান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদি, উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুল হক দিনার, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাসেল শেখ, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-সম্পাদক ও সাবেক কৈজুরি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম। ইফতার মাহফিলে শাহজাদপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মিসহ সহস্রাধিক মানুষ অংশগ্রহন করেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: