সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কামারখন্দে দুই চোর আটক

কামারখন্দে দুই চোর আটক

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট বাজার এলাকায় থেকে অটোভ্যান নিয়ে যাওয়ার সময় চোর সন্দেহে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। মঙ্গলবার (০৫ অক্টোবর) গভীর  রাতে উপজেলার ভদ্রঘাট বাজারে এ ঘটনা ঘটে।

আটককৃত দুই ব্যক্তি হলেন কামারখন্দ উপজেলার বাগবাড়ি গ্রামের মৃত শরৎ আলীর ছেলে কায়েস উদ্দিন (মজনু) (৩২) ও শাহজাহাদপুর উপজেলার দাড়িয়াপুর গ্রামের মৃত তফিজের ছেলে মুলার (৩০)।

অটোভ্যানের মালিক শাহজাহান শেখ (৩২) বলেন, রাতে অটোভ্যান দেখতে না পেয়ে চিৎকার শুরু করি। পরে স্থানীয়রাদের সহযোগিতায় ভ্যানটি খোঁজাখুঁজি শুরু করি। খোঁজাখুঁজি এক পর্যায়ে আব্দুল হামিদ নামে এক প্রতিবেশীর বাড়ির পাশে ভ্যানটি দেখতে পান। 

প্রতিবেশী আব্দুল হামিদ বলেন, আমার বাড়ির পাশে রেখে সিধ কেটে দুইচোর ঘরে ঢোকেন পরে স্থানীয়দের সহযোগিতায় দুইচোরকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করা হয়।

কামারখন্দ থানার উপপরিদর্শক (এস আই) ইয়ামিন সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, চুরি করার সময় হাতে নাতে ধরে পুলিশে সোর্পদ করেন স্থানীয়রা । তাদের বিরুদ্ধে আগের মাদক, ডাকাতি ও ডাকাতির প্রস্তুতিসহ চারটি মামলা আছে। কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ বলেন, দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দুপুরের পরে আদালতে প্রেরণ করা হবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর