মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকীতে ৭৫ পাউন্ড কেক কর্তন

উল্লাপাড়ায় শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকীতে ৭৫ পাউন্ড কেক কর্তন

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিশ্বমানবতার অগ্রদূুত বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকীতে ৭৫ পাউন্ড ওজনের কেক কর্তন করা হয়েছে। এছাড়াও বিভিন্ন আওয়ামী অঙ্গ সংগঠন পৃথকভাবে সারাদিন ব্যাপি বিভিন্ন কর্মসূচির মধ্যা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জম্মদিন পালন করেন ।

উপলক্ষে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আওয়ামী লীগ কার্যালয়ে, মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দীর্ঘ আয়ু ও সুসাস্হ্য কামনায় করে মিলাদ ও বিশেষ দোয়া করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আধুনিক উল্লাপাড়া- সলঙ্গা গড়ার রুপকার জনাব তানভীর ইমাম এমপি ।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এইচ টি ইমাম পৌর উম্মুক্ত মোঞ্চে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ৭৫ পাউন্ড ওজনের কেক কর্তন করেন সিরাজগঞ্জ -৪ আসনের জাতীয় সংসদ সদস্য জনাব তানভীর ইমাম । এর আগে প্রধানামন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

আলোচনা সভার সভাপতি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য জনাব তানভীর ইমাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সাবেক যুগ্ন আহবায়ক অধ্যাপক ইদ্রিস আলী, সিনিয়র নেতা এ্যাড. আব্দুল ওয়াহাব, মোঃ আব্দুল বাতেন হিরু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, জেলা পরিষদের সদস্য মোঃ হাফিজুর রহমান হাফিজ, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল প্রমুখ । পরে স্থানিয় শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান হয় ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর