শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারে মাঝে ত্রান বিতরন

করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারে মাঝে ত্রান বিতরন

সিরাজগঞ্জে করোনায় ও বন্যায় ক্ষতিগ্রস্থ কর্মহীন, দুঃস্থ ও অসহায় বিভিন্ন পেশার ১৬২ জন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ত্রান বিতরন করা হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে, কর্মাশিয়াল ব্যাংক অব সিলন এর অর্থায়নে, ব্যুরো বাংলাদেশ এর সহায়তায় – প্যাকেট সামগ্রীর মধ্যে ছিলো- চাউল-২৫ কেজি, ডাউল-২ কেজি, আলু-৫ কেজি, লবন-১ কেজি, সয়াবিন তেল-২ লিটার।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল এন্ড কলেজ মাঠে- উক্ত খাদ্যসামগ্রী বিতরন অনু্ষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বিতরন করেন, জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ। তিনি ত্রাণসামগ্রী বিতরনের পূর্বে বলেন, সিরাজগঞ্জে করোনায় ও সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্থ দুঃস্হ, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে শুরু থেকেই আমরা খাদ্য সহায়তা ও করোনা প্রতিরোধে পরামর্শ দিয়ে আসছি এবং তাদের পাশে রয়েছি ।সরকারের পাশাপাশি বেসরকারি ও বিত্তবানদের সহযোগিতা করার আহবান জানান।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনির হোসেন, সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ আনোয়ার পারভেজ, ব্যুরো বাংলাদেশের বিভাগীয় ব্যবস্থাপক মোঃ সাইদুর রহমান রিপন , আঞ্চলিক ব্যবস্থাপক খন্দকার মাহবুবুর রহমান শিপন, সিরাজগঞ্জ অঞ্চল ব্যবস্থাপক মোঃ শেখবুল আমিন, এলাকা ব্যবস্থাপক অহিদুল ইসলাম, শাহীন আহম্মেদ, মমতাজুল হক, ইমদাদুল রহমান, ও এফএনবিরও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: