বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে ইভ্যালির এমডি ও চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জে ইভ্যালির এমডি ও চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

প্রতারণা ও গ্রাহক হয়রানির অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান মোছা. শামীমা নাসরিনের বিরুদ্ধে সিরাজগঞ্জে মামলা করা হয়েছে। সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জেসমিন আরার আদালতে গতকাল বুধবার দুপুরে এই মামলা করেন মো. রাজ নামের এক গ্রাহক। মামলাটি তদন্ত করে প্রতিবেদন জমা দিতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দেওয়া হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ইভ্যালি থেকে চলতি বছরের ৪ মে একটি টেলিভিশন, পেনড্রাইভ, ইস্তিরিসহ পাঁচটি পণ্য অর্ডার করেন মো. রাজ। ইভ্যালির নীতিমালা অনুযায়ী অর্ডারের সাত থেকে ৪৫ কর্মদিবসের মধ্যে পণ্য ডেলিভারি দেওয়ার কথা। কিন্তু সে অনুযায়ী পণ্য ডেলিভারি দেওয়া হয়নি।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম সোহাগ জানান, বাদীর জবানবন্দি গ্রহণ ও কাগজপত্র বিবেচনা করে মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য সিরাজগঞ্জ পিবিআইয়ের ওপর দায়িত্ব দিয়েছেন মোকাম কামারখন্দ থানা আমলী সিরাজগঞ্জ আদালতের বিচারক মোছা. জেসমিন আরা।

মামলার বাদী মো. রাজ জানান, ইভ্যালির সাইক্লোন অফার থেকে টেলিভিশন, পেনড্রাইভ, ইস্তিরিসহ নিত্যপ্রয়োজনীয় পাঁচটি পণ্য অর্ডার করেছিলাম, যার মূল্য ৫০ হাজার ৭৩৭ টাকা। নির্দিষ্ট সময়ে পণ্য হাতে না পেয়ে আইনের আশ্রয় নিয়েছি।’

আলোকিত সিরাজগঞ্জ