রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে মাইক্রোবাস চাপায় বি.এল স্কুলের শিক্ষক নিহত

সিরাজগঞ্জে মাইক্রোবাস চাপায় বি.এল স্কুলের শিক্ষক নিহত

সিরাজগঞ্জে এক মটর সাইকেল দুর্ঘটনায় বি এল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল বাসেতের মৃত্য হয়েছে। বিষয়টি নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শাহজাহান আলী জানান, বুধবার (১৪ জুলাই) সকালে বগুড়া নগড় বাড়ি মহাসড়কে পাটধারি এলাকায় প্রাইভেট কারের ধাক্কায় এক মটর সাইকেল আরোহী নিহত হয়েছে। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে আমরা ঘটনা স্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় এনেছি। 

নিহত আব্দুল বাছেদ সরকার রায়গঞ্জ উপজেলার হোড়গাতি গ্রামের ওসমান গনী সরকারের ছেলে। সে সিরাজগঞ্জ সরকারি বি এল স্কুলের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

বি এল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানিয়েছেন হাটিকুমরুল থানা থেকে ফোন পেয়েছি, আমরা সেখানে যাওয়ার জন্য প্রস্তুুতি নিচ্ছি ।

এদিকে বি.এল স্কুল স্টুডেন্ট এসোসিয়েশনের অন্যতম সদস্য হাসান ইশতিয়াক তমালও এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আব্দুল বাসেত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লেখা পরা করেছেন। তিনি বিএল সরকারি উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক ছিলেন। তিনি তার কর্ম আর মেধায় অল্পদিনেই ছাত্রদের কাছে প্রিয় হয়ে উঠে ছিলেন। তার মৃত্যুতে ছাত্র ও শিক্ষকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: