রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ ও বগুড়ায় পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। তারা হলো- রংপুর জেলার মাহিগঞ্জ আরপিএমপি থানার বীরভদ্র (বালাটারী) গ্রামের মো. হোসেন আলীর ছেলে মো. আইনুল ইসলাম আয়েন (৪৫), পাবনা জেলা সদরের দক্ষিণ রাঘবপুর গ্রামের মৃত মোসলেম প্রামাণিকের ছেলে মো. হেলাল উদ্দিন (৪৮) ও বগুড়া জেলার শেরপুর উপজেলার নয়াপাড়া পুকুরপাড় গ্রামের মো. হায়দার আলীর ছেলে মো. আবুল কালাম আজাদ (৩৪)। র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৭ জুন) রাত ১১টায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কের সলংগা থানার হাটিকুমরুল গোলচত্বর সন্নিকটে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে একটি পিকআপে তল্লাশি চালিয়ে আইনুল ও হেলাল উদ্দিনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধারসহ ১৬ হাজার ১৫০টাকা ১টি পিকআপ ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এদিকে শুক্রবার (১৮ জুন) রাত সোয়া ৩টার দিকে বগুড়া জেলার শেরপুর উপজেলার নয়াপাড়া পুকুরপাড় গ্রামে অভিযান চালিয়ে আবুল কালাম আজাদকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৯ কেজি ৮৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: