মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

র‌্যাবের পৃথক অভিযানে গ্রেফতার-৪

র‌্যাবের পৃথক অভিযানে গ্রেফতার-৪

সিরাজগঞ্জের সলঙ্গা ও উল্লাপাড়ায় র‌্যাবের পৃথক পৃথক অভিযানে অনুমোদন বিহীন ঔষুধ তৈরি ও বিক্রি এবং নিষিদ্ধ ট্যাপেন্টাডল ঐষুধসহ ৪জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৬ মে) র‌্যাব-১২ এর সহকারি পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২৫ মে) উল্লাপাড়ার শ্রীকোলাস্থ ‘ড্রাগসন ফার্মাসিউটিক্যালস্’ এ অভিযান চালিয়ে অনুমোদন বিহীন এগ্রোভেট ওষুধ তৈরী ও বিক্রয়ের অভিযোগে ১জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যবসায়ী উল্লাপাড়ার শ্রীকোলা গ্রামের আব্দুল গফুরের ছেলে ওয়াহেদ আলী (৩৮)। এ সময় তাকে ১৫ দিনের কারাদন্ড ও দেড় লক্ষ টাকা জরিমানা করা হয়।

এদিকে একই দিন রাতে সলঙ্গা থানার হাটিকুমরুল রোডস্থ এ এইচ এম সাখাওয়াত হোসেন জেনারেল হসপিটালের সামনের জয়া মেডিকেলের সামনের রাস্তায় অভিযান চালিয়ে ৫৮৫ পিচ নেশা জাাতীয় মাদকদ্রব্য ট্যাবেনটাডল ট্যাবলেট (Centradol-378,Cynta-190,Lopenta-10,Centra-7) Tapentadol গ্র“পের নেশা জাতীয় মাদক দ্রব্য টাপেনটাডল ট্যাবলেট (ঞধঢ়বহঃধফড়ষ)সহ ৩ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে নেশা জাতীয় মাদক দ্রব্য টাপেনটাডল ট্যাবলেট ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ৪টি মোবাইল ফোন এবং নগদ ৪হাজার ৮শ’ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, সলঙ্গার চরিয়া শিকার উত্তরপাড়া গ্রামের পিতা-মৃত গোলবার হোসেনের ছেলে লিটন আহম্মেদ(৩৫), মৃত আলহাজ¦ মোশারফ হোসেনের ছেলে নজরুল ইসলাম(৬৩) এবং উল্লাপাড়ার সরাটোল গ্রামের মৃত নুরনবী তালুকদারের ছেলে আহসান হাবিব তালুকদার(৩০)।

গ্রেফতারকৃত নেশা জাতীয় মাদক দ্রব্য টাপেনটাডল ট্যাবলেট ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের ২৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর