শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

শাহজাদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

সিরাজগঞ্জের শাহজাদপুরের সরিষাকোল গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবু বক্কার (২৪) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত আবু বক্কার একই গ্রামের মোঃ মন্টু সরকারে এক মাত্র ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার গাড়াদহ ইউনিয়নের সরিষাকোল গ্রামের মো: মন্টু সরকারের একমাত্র সন্তান ও ১৫ মাস বয়সী হামীম নামের এক সন্তানের জনক আবু বক্কার নামে নির্মাণ শ্রমিকের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে।

নিহতের পরিবার জানায়, আবু বক্কার ও কয়েকজন নির্মাণ শ্রমিক প্রতিবেশী মো: রহম আলীর বাড়িতে কাজ করার সময় অসাবধানতা বসত পায়ের নিচে থাকা লোহার রডের সাথে ওয়েল্ডিং মেশিনের তারে স্পর্শ হয়।

মুহুর্তেই আবু বক্কার সহ কয়েকজন শ্রমিক বিদ্যৎ স্পৃষ্ঠ হয়ে আহত হয়। ততক্ষনাৎ বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করলে শ্রমিকরা ছিটকে পড়ে। এসময় আহত অবস্থায় রাজমিস্ত্রী আবু বক্কারকে প্রথমে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়।

এতে তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত পৌর সদরের বিসিকে অবস্থিত পিপিডি ট্রাস্ট হাসপাতালে নেওয়া হয়। সেখানেও অবস্থার অবনতি হলে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবু বক্কার কে মৃত ঘোষণা করেন।

আবু বক্কারের মৃত্যুতে তার পরিবার, আত্মীয়স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া বিরাজ করছে। আবু বক্কার ৩ বছর পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ হন, তার ১৫ মাস বয়সী হামীম নামের এক শিশু সন্তান রয়েছে।

শাহাজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, বিদ্যুৎস্পৃষ্ঠে মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: