মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নর্থ বেঙ্গল মেডিকেল কলেজে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল

নর্থ বেঙ্গল মেডিকেল কলেজে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল

সিরাজগঞ্জের নর্থ বেঙ্গল মেডিকেল কলেজে ডক্টরস এসোসিয়েশনের কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় মেডিকেল কলেজ ক্যাম্পাসে ইন্টার্ন চিকিৎসক, ডাক্তার ও প্রফেসরদের মধ্যে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। ব্যাপক প্রতিযোগিতা পূর্ণ এ ম্যাচে বিজয়ী হয়েছে ডাবল প্লেয়ার টুর্ণামেন্টে ১৪তম ব্যাচের ডাঃ মাহমুদ ও ডাঃ আসিফের দল। রানার্স আপ হয়েছে ১৪তম ব্যাচের ডাঃ শাকের ও ১৩তম ব্যাচের ডাঃ সজিবের দল এবং সিঙ্গেল প্লেয়ার টুনামেন্টে বিজয়ী হয়েছে ডাঃ শিমুল এবং রানার্স আপ হয়েছে ডা: আবির।

এছাড়াও শিক্ষকদের মধ্যে খেলায় বিজয়ী হয়েছে ডাঃ মশিউর এবং ডাঃ নাহিদ এবং রানার্স আপ হয়েছে সহযোগী অধ্যাপক ডাঃ চৌধুরী মকবুলে ক্ষুদা ও সহযোগী অধ্যাপক ডাঃ জিল্লুর রহমান।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ এস এম আকরাম হোসেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক ডাঃ শামীম আদম, অধ্যাপক ডাঃ এটিএম ফখরুল ইসলাম, অধ্যাপক সাবের আলি, অধ্যাপক ডাঃ মকবুলে ক্ষুদা, অধ্যাপক ডাঃ আলি রশিদ।

সার্বিক সহযোগিতায় এস কে এফ (SK+F)ফার্মাসিটিক্যাল লিমিটেড। এসময় আরো উপস্থিত ছিলেন এসিস্ট্যান্ট সেলস ম্যানেজার মাসুদ পারভেজ, ফিল্ড ম্যানেজার আব্দুল খালেক, মেডিকেল সার্ভিস অফিসার তনয় রায়। ফাইনাল ম্যাচটি পরিচালনা করেছেন ৭ম ব্যাচের রাহাত আলী।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর