শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে ঢাকা ম্যারাথনের রেজিষ্টেশন বিষয়ে সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জে ঢাকা ম্যারাথনের রেজিষ্টেশন বিষয়ে সংবাদ সম্মেলন

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ এর নিবন্ধন পদ্ধতি নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (২১ জানুয়ারী) দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ের শহীদ শামছুদ্দিন সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ম্যারাথন এর আয়োজন সম্বন্ময় কারি করেন বাংলাদেশ সেনাবাহিনী ৯৮ কম্পোজিট এর ক্যাপ্টেন তানজীর। এসময় তিনি বলেন মুজিববর্ষ উপলক্ষে বয়স ভিত্তিক ম্যারাথন অনুষ্ঠিত হতে যাচ্ছে এই ম্যারাথনের আয়োজনে সম্বন্ময় করছে বাংলাদেশ সেনাবাহিনী।

এই ম্যারাথনে সারা দেশের এ্যাথলেথিকরা অংশ গ্রহন করবে। সিরাজগঞ্জে ১১ হাজার ৫শ জন কে এই ম্যারাথনে অংশ গ্রহন করানোর সুযোগ আছে। ম্যারাথনে অংশগ্রহনকারিদের নিববন্ধন বিষয়ে গণমাধ্যম কর্মীদের জানানো হয়। ওয়েব সাইডে গিয়ে নিবন্ধন করে একটি এ্যাপস নামিয়ে এই ম্যারাথনে অংশ গ্রহর করা যাবে। ৭ মার্চ পর্যন্ত এই নিবন্ধন কার্যক্রম চলবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়েছে। 

এইসময় সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড.ফারুক আহম্মদ,অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক তোফাজ্জল হোসেনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণম্যাম কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: