শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে পৌর নির্বাচনে সাবেক ক্রিকেটারদের পক্ষে নৌকার প্রচারণা

সিরাজগঞ্জে পৌর নির্বাচনে সাবেক ক্রিকেটারদের পক্ষে নৌকার প্রচারণা

আগামী ১৬ জানুয়ারী আসন্ন পৌর নির্বাচনে সিরাজগঞ্জ সাবেক খেলোয়াড়দের সংগঠন 'এক্স ক্রিকেটার্স এসোসিয়েশন অব সিরাজগঞ্জ' এর পক্ষ থেকে মেয়র পদপ্রার্থী সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজীর নৌকা প্রতীকের পক্ষে এক প্রচার মিছিলের আয়োজন করে।

বুধবার (১৩ জানুয়ারী) সকাল ১০ টায় সিরাজগঞ্জ বাজার ষ্টেশনস্থ মুক্তির সোপান প্রাঙ্গণ থেকে এই প্রচার মিছিল বের করা হয়। এ সময় প্রচার মিছিলে যুক্ত হোন সিরাজগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী।

এ সময় তিনি 'এক্স ক্রিকেটার্স এসোসিয়েশন অব সিরাজগঞ্জ' এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে তিনি জানান, সার্বিক উন্নয়নের জন্য নৌকার কোন বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনা সিরাজগঞ্জের পৌরবাসীর সেবা করার জন্য আমাকে মনোনয়ন দিয়েছেন, আমি বিশ্বাসের সাথে বলতে পারি সিরাজগঞ্জের পৌরবাসী দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই আস্থার প্রতিদান দেবেন।

তিনি আরও জানান, বিগত ৫ বছরে সিরাজগঞ্জ পৌর এলাকায় অভাবনীয় উন্নয়ন হয়েছে এবং আরও অনেক সুপরিকল্পিত উন্নয়নের রুপরেখা তৈরী করা হয়েছে। আগামীতে নির্বাচিত হলে প্রতিটি প্রকল্প বাস্তবায়ন করা হবে ইনশাআল্লাহ। পাশাপাশি সিরাজগঞ্জের ক্রীড়া জগতকে আরও সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন। পরে প্রচার মিছিলটি মুজিব সড়ক ঘুরে প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব  ফেরদৌস রবিন, ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, সিরাজগঞ্জ শাখার সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক শাকিল হায়দার, হাফিজুর রহমান, তানভীর আহমেদ, মারুফ সিরাজী, খালেদুজ্জামান জুয়েল, আল-আমিন, জাকির ইপন, নূর লিপন, পীর সুমন সহ সিরাজগঞ্জের সাবেক ও বর্তমান খেলোয়াড়বৃন্দ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: