শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কাজিপুরে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

কাজিপুরে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

“আপনার পুলিশ আপনার পাশে” বিটপুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি। এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জে কাজিপুরে চালিতাডাঙ্গা ইউনিয়নে উদ্বোধন করা হলো বিটপুলিশিং কার্যালয়। বৃহস্পতিবার দুপুরে চালিতাডাঙ্গা ইউনিয়নে ৫নং বিটপুলিশিং কার্যালয় উদ্বোধন উপলক্ষ্যে ইউনিয়ন পরিষদের হল রুমে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার পিপিএম।

তিনি বলেন, পুলিশি সেবা মানুষের কাছে পৌছে দেওয়ার লক্ষ্যে সরকার বিটপুলিশিং কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। মানুষ পুলিশের কাছে যাবেনা বরং পুলিশই মানুষের কাছে যাবে। এই লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম তৃণমুল মানুষের সেবা করার জন্য কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিটপুলিশিং কার্যক্রমকে আরো সুদুরপ্রসারী করতে নতুন এই কার্যালয় উদ্বোধন করা হলো।

এ সময় তিনি আরোও বলেন, সমাজ থেকে ইভটিজিং, বাল্য বিবাহ, নারীনির্যাতন, ধর্ষন, মাদক নিমুর্ল করা সহ জনগণের নিরাপত্তা নিশ্চিত করণে সরকারের পাশাপাশি জনপ্রতিনিধি ও সকল স্তরের জনগণকে এগিয়ে আসতে হবে এবং তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে।তাহলেই পুলিশের পক্ষে আইন শৃংঙ্খলা নিয়ন্ত্রন ও অপরাধ দমন করা সম্ভব হবে। বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল। সভাপতিত্ব করেন, অত্র থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার। উল্লেখ্য যে, উক্ত বিট পুলিশিং কার্যক্রমের দায়িত্বে থাকবেন এস,আই গোলাম সরোয়ারসহ একজন এ,এস,আই ও দুই জন পুলিশ কংস্টেবল।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর