শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে আ`লীগের নতুন সভাপতি ও সাঃ সম্পাদককে শুভেচ্ছা

সিরাজগঞ্জে আ`লীগের নতুন সভাপতি ও সাঃ সম্পাদককে শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামী লীগ সিরাজগঞ্জ জেলা শাখার নতুন দায়িত্বে ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে, এম হোসেন আলী হাসান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারকে জেলা আওয়ামী লীগের বিভিন্ন অংঙ্গ সংগঠন, সামাজিক, সাহিত্য- সাংস্কৃতিক সংগঠন , বিভিন্ন ট্রেড ইউনিয়ন, সিবিএ সংগঠন সহ বিভিন্ন দফতরে নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে সিরাজগঞ্জ শহরের এস,এস রোডস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে- আওয়ামী লীগের বিভিন্ন ইউনিট ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা একের পর এক এসে নতুন ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট বীর মুক্তি যোদ্ধা কে,এম, হোসেন আলী হাসান ও ভারপ্রাপ্ত সাধারণসম্পাদক আব্দুস সামাদ তালুকদার ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে দেখা যায় – তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক, সাধারণ সম্পাদক সঞ্জিত কুমার কর্মকার সহ অনেকে এবং সিরাজগঞ্জ জনতা ব্যাংক লিমিটেডের জেলা শাখার সিবিএ কমিটির পক্ষে – সভাপতি মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি আব্দুল আলীম, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আলামিন সরকার প্রমুখ।

নতুন দায়িত্বে ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা, অ্যাডভোকেট কে, এম হোসেন আলী হাসান বলেন, আওয়ামী লীগের সবাইকে নিয়ে দলকে সুসংগঠিত ও আরো শক্তিশালী করা হবে। দলে কোনো ঝগড়া- বিবাদ ও প্রতিহিংসা চাইনা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে যে দায়িত্ব দিয়েছেন তা ভালোভাবে পালন করবো। এজন্য দলের সকলের সহযোগিতা চাই। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার বলেন, দলের সকল তৃণমূল নেতাকর্মীদের নিয়ে দলকে আরো শক্তিশালী করবো, দলের মধ্যে গ্রুপিং হতে দিবো না ইনশাল্লাহ ।

উল্লেখ্য, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের দলীয় কোন্দল ও গ্রুপিং বিভক্ত হয়ে সাংগঠনিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়ায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের নীতি নিধারকেরা সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপিকে গত রোববার দলীয় পদ থেকে অব্যাহতি দেন।

এবং সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট কে, এম হোসেন আলী হাসান কে ভারপ্রাপ্ত সভাপতি এবং যুগ্ম সম্পাদক মোঃ আব্দুস সামাদ তালুকদার কে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয় । ওইদিন এখবর জেলায় ছড়িয়ে পড়লে অনেক নেতাকর্মীদের মধ্যে আনন্দ – উল্লাস, মিষ্টি করতে দেখা যায়। সন্ধ্যায় কয়েকস্থানে আতসবাজি করেছেন ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: