শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ জেলার ৩ রোভারের পায়ে হেটে ১৫০ কিমি পরিভ্রমণ

সিরাজগঞ্জ জেলার ৩ রোভারের পায়ে হেটে ১৫০ কিমি পরিভ্রমণ

“তনু মনে প্রকৃতি সাজাই” এই প্রতিপাদ্যকে ধারন করে প্রেসিডেন্ট রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জনের লক্ষ্যে সিরাজগঞ্জ জেলার ৩ রোভার পায়ে হেটে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গিয়ে পরিভ্রমণ শেষ করে।

তিন রোভার : (১) রোভার মোঃ মাছুম বিল্লাহ মাহী ,সিনিয়র রোভার মেট সেবা মুক্ত স্কাউট গ্রুপ, সিরাজগঞ্জ, (২) রোভার আলমগীর হোসেন , সিনিয়র রোভার মেটশাহজাদপুর সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপ এবং রোভার মো: আজিজুল হক, সিনিয়র রোভার মেট, বেলকুচি সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপ।

গত ১৫ নভেম্বর ২০২০ ইং রোজ রবিবার সকাল ১০ঘটিকায় সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় থেকে সিরাজগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ তাদের পদযাত্রার শুভ সূচনা করেন ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ বি এম রওশন কবির, সেবা মুক্ত স্কাউট গ্রুপের সম্মানিত গ্রুপ সভাপতি ও এক্সিম ব্যাংক সিরাজগঞ্জ শাখার ব্যবস্থাপক এম এম কামরুল হাসান (পি আর এস), রোভার স্কাউট লিডার মো: আসলাম হোসেন সহ স্কাউট ও রোভার স্কাউটের সদস্যবৃন্দ।

 বৃহস্পতিবার ( ১৯ নভেম্বর) রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গিয়ে তাদের এই পরিভ্রমন সমাপ্ত হয়। এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্র্রুপের সহ সভাপতি আনন্দ কমার সাহা, রোভার স্কাউট লিডার মোঃ হেলাল উদ্দিন ও নুর ইসলাম,রোভার ক্রু কাউন্সিল সভাপতি লিয়ন খান ও সহ সভাপতি মোঃ গাজীউল ইসলাম এবং রোভার স্কাউট সদস্যবৃন্দ তাদের শুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: