রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মোহাম্মদ নাসিম স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক অনুদান প্রদান

মোহাম্মদ নাসিম স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক অনুদান প্রদান

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় মোহাম্মদ নাসিম স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক সম্প্রতি টর্নেডোয় ক্ষতিগ্রস্ত ২২ টি পরিবারকে ১ লাখ ৭৬ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

গতকাল ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ বিতরণ কালে মোহাম্মদ নাসিম স্মৃতি ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় ভিডিও বার্তায় বলেন, কাজিপুরে দুর্যোগে দুর্দিনে আমার পিতা মোহাম্মদ নাসিম যেভাবে আপনার পাশে ছিল, ঠিক সেভাবেই মোহাম্মদ নাসিম স্মৃতি ফাউন্ডেশন আছে এবং ভবিষ্যতে থাকবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, মোহাম্মদ নাসিম স্মৃতি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রন্জু তরফদার ও ইউপি সদস্য হায়দার আলী প্রমূখ।

উল্লেখযোগ্য যে,গত ২২ সেপ্টেম্বর দুপুরে হঠাৎ বয়ে যাওয়া টর্নডোর আঘাতে চালিতাডাঙ্গা ইউনিয়নের হাজরাহাটি, হাটশিরা ও লক্ষীপুর গ্ৰামের ২২ টি পরিবারের ঘরবাড়ি গাছপালা ও ফসলের ব্যাপক ক্ষতি হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: