বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ডাঃ আব্দুল আজিজের ব্যাপক গণসংযোগ

ডাঃ আব্দুল আজিজের ব্যাপক গণসংযোগ

সিরাজগঞ্জ- ৩, রায়গঞ্জ – তাড়াশ- সলঙ্গা এলাকার আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিকিৎসক ঢাকা শিশু হাসপাতালের পরিচালক চলন বিলের কৃতি সন্তান অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ ব্যাপক গণসংযোগের অংশ হিসাবে রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের নয়টি ওয়ার্ড সহ প্রত্যন্ত গ্রামসমুহে উঠোন বৈঠক, পথসভা করেন। গতকাল সারাদিন ব্যাপী তিনি গণসংযোগে ব্যস্ত থাকেন।

সকাল নয়টায় মৌহার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠের বৈঠকের মাধ্যমে তার দিনের কর্মসুচী শুরু হয়। পরে তিনি রুপাখাড়া, গোতিথায় উঠোন বৈঠক শেষে দোস্তপাড়া  দুপুরের খাবার খান। বিকেলে ধলজান, খৈচালা, শ্রীরামপুর- হাজীপুরের বৈঠক শেষে রাতে নিমগাছি বাজারের দোকানীদের সংগে সাক্ষাত করেন ও নির্মান শ্রমিক অফিসে মতবিনিময় করেন। সবশেষে গভীর রাতে পশ্চিম আটঘরিয়া স্বর্গীয় শুশীল মাহাতোর বাড়ীতে উঠোন বৈঠকে অংশ নেন তিনি। এ সকল বৈঠক ও সভায় সভাপতিত্ব করেন সংশ্লিষ্ট ওয়ার্ড কমিটির সভাপতিগণ। সভা গুলোতে প্রধান অতিথি ডাঃ আব্দুল আজিজ ছাড়াও ওয়ার্ড সমূহের নেতৃবর্গ, গ্রামের মুরুব্বীগণ তাদের আঞ্চলিক সমস্যা নিয়ে বক্তব্য রাখেন এবং প্রার্থী এসব সমস্যার বিষয়ে নির্বাচনের পরে তিনি নির্বাচিত হলে সমাধানের পদক্ষেপ নেবেন মর্মে তার মতামত দেন।

এছাড়া এসকল সমাবেশে দেশের রাজনৈতিক ও এলাকার সার্বিক বিষয়ে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য এ্যাডভোকেট ইমরুল হোসেন তালুকদার ইমন, রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদী আলমাজি জিন্না, সাধারন সম্পাদক খোন্দকার শরীফুল আলম, সহ সভাপতি ও সোনাখাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন ছানা, যুগ্ম সাধারন সম্পাদক ফেরদৌস আলম তালেব, সাংগঠনিক সম্পাদক ও চান্দাইকোনা ইউপির সাবেক চেয়ারম্যান শরিফুল আলম ঝন্টু, শিল্প ও শ্রম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়, স্বাস্থ্য ও পরিবার কল্যান সম্পাদক, জেলা পরিষদ সদস্য, ঢাকা শিশু হাসপাতালের সার্জন ডাঃ গজেন্দ্র নাথ মাহাতো, মহিলা আওয়ামী লীগ নেত্রী লুৎফা হক লীনা, তাড়াশ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, মাধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাসান মির্জা, সোনাখাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম সরকার, সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল রিপন প্রমূখ। বক্তাগন আওয়ামী লীগ তথা স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে ডাঃ আজিজকে বিজয়ী করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী রুপে এদেশকে বিশ্বের বুকে মর্যাদাবান ও উন্নত- সমৃদ্ধ রাষ্ট্রে পরিনত করার সুযোগ দানের জন্য সমবেত জনতার প্রতি উদাত্ত আহ্বান জানান।

আলোকিত সিরাজগঞ্জ