রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে আজ নতুন করে ২৯ জনের শরীরে করোনা শনাক্ত

সিরাজগঞ্জে আজ নতুন করে ২৯ জনের শরীরে করোনা শনাক্ত

সিরাজগঞ্জ পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো  ৩৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ৩৪ জনের মধ্যে আগের পজিটিভ আসা ৪ জন রয়েছেন এবং ১ জন অন্য জেলার বাসিন্দা। তাকে বাদ দিয়ে নতুন করে সিরাজগঞ্জে ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা এ তথ্য জানা যায়। আজ শনিবার  (৪ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করে বলেন, শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালের (পিসিআর) ল্যাব থেকে ১৩৯ জনের নমুনার ফলাফল পাওয়া যায়। এর মধ্যে ৩৪ জনের করোনা পজিটিভ এবং অন্য ১০৫ জনের নেগেটিভ ফলাফল আসে।

জেলায় নতুন ২৯ জনের মধ্যে সিরাজগঞ্জ সদরের ১৪ জন, বেলকুচিতে ৫ জন, কাজিপুরের ৩ জন,উল্লাপাড়ায় ১জন, তাড়াশের ৩জন, চৌহালীতে ১জন, কামারখন্দে ১জন এবং শাহজাদপুরের ১ জন রয়েছেন।

জেলার বাহিরের মানুষসহ সিরাজগঞ্জ ল্যাবে এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৬৫৪ জনের। যার মধ্যে সিরাজগঞ্জ জেলার বাসিন্দা ৬২৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন বাকী ২৫ জন অন্য জেলার।

সিরাজগঞ্জ জেলায়  মোট করোনা আক্রান্তের ৬২৯ জনের মাঝে বেলকুচিতে ১৪০ জন, সিরাজগঞ্জ সদরের ২১৫ জন, রায়গঞ্জের ৩৭ জন, চৌহালীর ৩৩ জন, শাহজাদপুরের ৮৭ জন, উল্লাপাড়ার ৪৫ জন, কাজিপুরের ৩৯ জন, তাড়াশের ১৫ জন এবং কামারখন্দের ১৮ জন।

 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: