মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জের প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন মোহাম্মাদ নাসিম এমপি

সিরাজগঞ্জের প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন মোহাম্মাদ নাসিম এমপি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সিভিল প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, চিকিৎসক ও সাংবাদিকেরা মাঠে যেভাবে কাজ করছেন তা প্রশংসনীয়। করোনার বিরুদ্ধে লড়াইয়ে ইতোমধ্যে পুলিশ, চিকিৎসক ও সাংবাদিক জীবন দিয়েছেন। জাতি কৃতজ্ঞচিত্তে এদের কথা চিরদিন স্মরণ রাখবে।

(০৫ মে) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগ অফিসের সামনে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মধ্যে ‘প্রধানমন্ত্রীর উপহার’ খাদ্য সামগ্রী বিতরণের আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে মোহাম্মদ নাসিম এ কথা বলেছেন।

করোনা বিরোধী লড়াইয়ে বাংলাদেশ খুব শিগগিরই বিজয় লাভ করবে মন্তব্য করে নাসিম আরও বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে আলো জ্বলবেই। বর্তমান সরকারের আমলে কেউ না খেয়ে থাকবেনা। সরকার নিন্ম আয়ের মানুষের জন্য সিরাজগঞ্জ-কাজিপুরসহ সারা দেশে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করছেন। অসহায় মানুষের মধ্যে চিকিৎসা ও খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সহিদুল আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ, বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ প্রমুখ।

 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর